ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে নেই টেইলর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে নেই টেইলর রস টেইলর/ছবি: সংগৃহীত

ইনজুরি আগেই কেড়ে নিয়েছে দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে। এবার চোটের কারণে অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলরকেও অন্তত এক ম্যাচের জন্য পাচ্ছে না নিউজিল্যান্ড।

 

হ্যামস্ট্রিং চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে খেলবেন না টেইলর। তবে দলের সঙ্গেই থাকবেন এই ডানহাতি ব্যাটসম্যান। তার বিকল্প হিসেবে দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার মার্ক চ্যাপম্যান।

গত রোববার সেন্ট্রাল স্ট্যাগস এবং ওয়েলিংটন ফায়ারবার্ডসের মধ্যকার প্ল্যাঙ্কেট শিল্ডের ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান টেইলর। বুধবার ডানেডিনে জাতীয় দলের সঙ্গে যোগ দিলেও চিকিৎসকের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন তিনি।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড আশা করছেন, খুব দ্রুতই সুস্থ হয়ে দলে ফিরবেন টেইলর। সিরিজের বাকি দুই ম্যাচেই তাকে একাদশে চান তিনি।  

আগামী ২০ মার্চ ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর ২৩ মার্চ দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে। তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ গড়াবে ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে।  

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।