ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি সিরিজে নেই তামিম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
টি-টোয়েন্টি সিরিজে নেই তামিম তামিম ইকবাল। ফাইল ফটো

ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না তামিম ইকবাল। বৃহস্পতিবার (১৮ মার্চ) ডানেডিনে এক ভার্চুয়াল গণমাধ্যমে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় খবরটি নিশ্চিত করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক।

টি-টোয়েন্টিতে না থাকলেও ওয়ানডে সিরিজে থাকবেন তামিম। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরবেন তিনি।  

নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে নিজের এই সিদ্ধান্তের কথা টিম ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন তিনি। সংবাদ সম্মেলনে এমনটাই বলেন তামিম।

৩১ বছর বয়সী এই ওপেনার বলেন, ‘টি-টোয়েন্টি সিরিজে দলের জন্য শুভকামনা রইলো। দুর্ভাগ্যজনক হলো, ব্যক্তিগত কারণে আমি এই সিরিজে খেলবো না। নিউজিল্যান্ডে আসার আগেই প্রধান কোচ ও নির্বাচকদের আমি এই কথা জানিয়েছিলাম। ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে যাব। দল অবশ্যই টি-টোয়েন্টি সিরিজেও ভালো করবে বলে আমি আশাবাদী। ’

আগামী শনিবার (২০ মার্চ) থেকে কিউইদের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে তিন ম্যাচের ওয়ানেডে সিরিজ শুরু হবে। এই সিরিজ শেষে ২৮ মার্চ থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে দু’দলের।  

এর আগে মঙ্গলবার (১৬ মার্চ) কুইন্সল্যান্ডে অনুশীলন ক্যাম্পের শেষদিনে তামিম ইকবাল একাদশ বনাম নাজমুল হোসেন শান্ত একাদশের মধ্যকার একদিনের প্রস্তুতি ম্যাচে উরুতে অস্বস্তি বোধ করায় খেলেননি তামিম।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।