ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মাস্তুল ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা হলেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
মাস্তুল ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা হলেন সাকিব

ক্রিকেটের পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষদের সেবায় সবসময় এগিয়ে থাকেন সাকিব আল হাসান। করোনাকালীন দেশসেরা অলরাউন্ডারের বিভিন্ন উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে সাধারণ মানুষদের।

 

মাঠে হোক বা বাইরে; একের পর এক বিতর্ক যেন পিছু ছাড়ছে না সাকিবের। তবে এসবের বাইরেও সমাজের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। সাধারণ মানুষদের সহায়তার জন্য অবশ্য নিজেরও একটা ফাউন্ডেশন আছে সাকিবের—সাকিব আল হাসান ফাউন্ডেশন।  

এবার বিশ্বসেরা অলরাউন্ডারের সেই ফাউন্ডেশন ও মাস্তুল ফাউন্ডেশন মিলে সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষদের সেবা দিতে পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে মাঠপর্যায়ে কার্যক্রম পরিচালনা, তত্ত্বাবধান ও বাস্তবায়নে কাজ করবে। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছেন সাকিব নিজে।

‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’র এক পোস্ট শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা, ‘আনন্দের সহিত জানাচ্ছি যে, বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার এবং বিশ্বজুড়ে সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে , মাস্তুল ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা হিসেবে পেয়ে আমরা সম্মানিত ও আনন্দিত। সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মাস্তুল ফাউন্ডেশন পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে মাঠপর্যায়ে কার্যক্রম পরিচালনা, তত্ত্বাবধান ও বাস্তবায়নে কাজ করবে। যার লক্ষ্য ও উদ্দেশ্য একমাত্র সমাজের সুবিধাবঞ্চিত পিছিয়ে পড়া মানুষগুলোর সেবা দেওয়া। আমরা মাস্তুল ফাউন্ডেশন থেকে সাকিব আল হাসানকে ধন্যবাদ ও আন্তরিক ভাবে শ্রদ্ধা জানাই করোনা মহামারীর শুরু থেকেই তিনি আমাদের পাশে দাঁড়িয়ে অসহায় মানুষের সেবা ও মৃত ব্যাক্তিদের দাফন কাজে সহযোগিতা করেছেন। ’ 

নিজের ছবিযুক্ত পোস্টটি শেয়ার করে সাকিব নিজে এই উদ্যোগটির প্রশংসা করেছেন। এছাড়া এমন এক অর্গানাইজেশনের অংশ হতে পেরে গর্বিত ও সম্মানিত বোধ করছেন জানিয়েছেন বাঁহাতি অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।