ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ক্রিকেট

ইসলাম ধর্ম গ্রহণ করলেন দ.আফ্রিকান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
ইসলাম ধর্ম গ্রহণ করলেন দ.আফ্রিকান ক্রিকেটার

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের অল-রাউন্ডার বিয়র্ন ফরচুন। বিষয়টি নিশ্চিত করেছেন ফরচুন নিজেই।

এ নিয়ে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি শেয়ার করা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পবিত্র রমজান মাসে ইসলাম ধর্মে দীক্ষিত হলেন ফরচুন। ইসলাম ধর্ম গ্রহণ করে ফরচুনের নাম এখন ইমাদ। নিজের ইচ্ছায়ই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে জানা গেছে। তার স্ত্রী আগে থেকেই ইসলাম ধর্মের অনুসারী ছিলেন। ফরচুনের স্ত্রীর নাম মিশেক এসেন।

ইসলাম ধর্ম গ্রহণ করায় চারদিক থেকে অভিনন্দন বার্তা পাচ্ছেন ফরচুন। অভিনন্দন জানিয়েছেন তার সতীর্থ তারবাইজ শামসির স্ত্রী খাদিজা শামসিও, ফরচুন ও মিসেন এসেনের ছবি শেয়ার করে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন খাদিজা।

২০১৯ সালের সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ফরচুনের। জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। বল হাতে মোট ৬ উইকেট ও ব্যাট হাতে পাঁচ ইনিংসে ৩৫ রান করেছেন তিনি। এ মাসেই দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান সিরিজে খেলেছেন ২৬ বছরের এই ক্রিকেটার।

এর আগে দ. আফ্রিকান পেসার ওয়েন পার্নেল ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa