ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাইশ গজের বাইরে ক্যারামে মজলেন ‘ইউনিভার্স বস’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
বাইশ গজের বাইরে ক্যারামে মজলেন ‘ইউনিভার্স বস’ (ভিডিও) ক্রিস গেইল/ছবি: সংগৃহীত

ক্রিস গেইল মানেই ক্রিকেটের নিখাদ ‘এন্টারটেইনার’। তা সে বাইশ গজের ভেতরেই হোক কিংবা বাইরে।

মাঠে ব্যাট হাতে ঝড় তোলা এই ‘ক্যারিবীয় দানব’কে আজ শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলতে দেখা যাবে। এর আগে বেশ খানিকটা ‘মাস্তি’ করে নিলেন আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলা এই বাঁহাতি ব্যাটসম্যান।

ব্যাট হাতে গেইলের ঝড় দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন দর্শকরা। রাতে সেই ঝড় দেখা যাবে কি না তা দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে। তার আগে নিজের ক্যারাম খেলার ‘দক্ষতা’ প্রদর্শন করলেন টি-টোয়েন্টির ‘ইউনিভার্স বস’। তবে তার সেই ‘দক্ষতা’ দেখলে হাসি থামিয়ে রাখা মুশকিল। কারণ মাঠে ব্যাট হাতে গেইল যতটা বিধ্বংসী, ক্যারামে তিনি ততটাই আনকোরা।

নিজেদের সোশ্যাল মিডিয়াতে গেইলের ক্যারাম খেলার একটি ভিডিও পোস্ট করেছে টিম পঞ্জাব। যেখানে নিজের বেসের গুটি ফেলতে গিয়েও ঘাম ছুটেছে ক্রিস গেইলকে। একবার নয় বেশ কয়েকবার নিজের আঙুল কিভাবে রাখবেন সেটাই বুঝে উঠতে পারছিলেন না তিনি। যা দেখে গেইলের ক্যারাম খেলার দক্ষতা সম্বন্ধে সকলেই বুঝতে পারবেন।

তবে যেই খেলা গেইল জানতেনই না, সেই খেলা শুনে ও দেখে রপ্ত করেছেন তিনি। যেই লক্ষ্য নিয়ে ক্যারাম বোর্ডের সামনে বসেছিলেন শেষ পর্যন্ত সেটা সম্পূর্ণ করলেন। নিজের বেসের কালো গুটিকে পকেটে ফেলে তবেই ছাড়লেন। আর তারপর শুরু হল গেইলের সেলিব্রেশন। একেবারে ছোট বাচ্চার মতো আনন্দ করেলন। যা দেখে আপনিও বাইশ গজের বিধ্বংসী গেইলের সঙ্গে গুলিয়ে ফেলবেন।

শুধু ক্যারাম খেলাই নয় 'বিল্লো রানি' গানে কোমর দোলাতেও দেখা গেল ক্রিস গেইলকে। যা নিজেদের সোশ্যাল মিডিয়াতে দিলেন পঞ্জাব কিংসের টিম ম্যানেজমেন্ট। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। গেইল আসলে এমনই। এজন্যই তাকে বলা হয়, ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ‘এন্টারটেইনার’।

 

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।