ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ দুই লঙ্কান, অনুষ্ঠিত হবে ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মে ২৩, ২০২১
দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ দুই লঙ্কান, অনুষ্ঠিত হবে ম্যাচ

প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছিলেন শ্রীলঙ্কা দলের দুই খেলোয়াড় ইসুরু উদানা, শিরান ফার্নান্ডো এবং বোলিং কোচ চামিন্দা ভাস। কিন্তু দ্বিতীয়বার করোনা পরীক্ষায় ভাস ও উদানার করোনা নেগেটিভ আসে।

তবে ম্যাচ ঘিরে কোনো শঙ্কা নেই।  

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ রোববার থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ। কিন্তু ম্যাচটি ঘিরে দেখা দিয়েছিল অনিশ্চয়তা। করোনায় আক্রান্ত হয়েছিলেন সফরকারী শিবিরের তিনজন। তবে আবারো পরীক্ষা করা হলে দুজন নেগেটিভ হয়েছেন।

গতকাল করোনা পরীক্ষায় জানা যায়, তিন শ্রীলঙ্কান ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। তারা ছিলেন ইসুরু উদানা আর শিরান ফার্নান্ডো আর দলটির বোলিং কোচ চামিন্দা ভাস। এতে খেলা অনিশ্চয়তার মুখে পড়ে। আজ সকালে আবারও তাদের নমুনা নেওয়া হয়। রিপোর্টে শুধু শিরান ফার্নান্দো পজিটিভ এসেছেন। বাকি সবাই নেগেটিভ। ফার্নান্দোকে আইসোলেশনে রেখে ম্যাচ চালানো হবে।

আজ সকালে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, ‘আইসিসির কোভিড প্রটোকল অনুযায়ি ম্যাচ না হওয়ার কোন কারন নেই। কেননা আক্রান্ত ক্রিকেটারদের আইসোলেটেড করে, বাকিদের করোনা টেস্ট করানোর মাধ্যমেই নিশ্চিতভাবেই বলয় রক্ষা করা যাবে। আমরা খেলা শুরুর জন্য প্রস্তত। তারপরও শ্রীলঙ্কান বোর্ডের সঙ্গে আলাপ করতে হবে। ওরা কি বলে তার অপেক্ষায় আছি। ’

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ২৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।