ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

হঠাৎ টেস্ট দলে ফিরলেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২১
হঠাৎ টেস্ট দলে ফিরলেন মাহমুদউল্লাহ

গত বুধবার জিম্বাবুয়ে সফরের জন্য ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছিল। সেখানে ছিল না মাহমুদউল্লাহ রিয়াদের নাম।

তবে দুদিন পর হঠাৎ সাদা পোশাকের এই দলে অর্ন্তভুক্ত করা হলো টি-টোয়েন্টি অধিনায়ককে। এক বিজ্ঞপ্তির মাধ্যমে খবরটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর ফলে দিয়ে দীর্ঘ ১৬ মাস পর বাংলাদেশের টেস্ট দলে ফিরলেন মাহমুদউল্লাহ। জিম্বাবুয়ে সফরেই সীমিত ওভারের দুই ফরম্যাটে জায়গা করে নেওয়া এই তারকা সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছিলেন।

নিজের শেষ টেস্টে পাকিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে ২৫ রান করার পর দ্বিতীয় ইনিংসে ০ রানে আউট হন দেশের সাইলেন্ট কিলার খ্যাত এই ব্যাটসম্যান।

আগামী ২৯ জুন জিম্বাবুয়ের উদ্দেশ্যে বাংলাদেশ টেস্ট দল উড়াল দেবে। যেখানে ৭ জুলাই হারারে স্পোর্টস ক্লাবের মাঠে সিরিজের একমাত্র টেস্ট খেলবে টাইগাররা।

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি ও শরিফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।