ঢাকা, মঙ্গলবার, ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

ক্রিকেট

করোনা আক্রান্ত ক্রুনাল পান্ডিয়া; পিছিয়ে গেল দ্বিতীয় টি-টোয়েন্টি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
করোনা আক্রান্ত ক্রুনাল পান্ডিয়া; পিছিয়ে গেল দ্বিতীয় টি-টোয়েন্টি ক্রুনাল পান্ডিয়া/সংগৃহীত ছবি

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টোয়েন্টি ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে। কারণ ম্যাচটি মাঠে গড়ানোর আগেই খবর আসে করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় স্পিনার ক্রুনাল পান্ডিয়া।

 

আজ মঙ্গলবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটির। এখন তা একদিন পিছিয়ে বুধবার হতে পারে বলে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে। ফলে বুধ ও বৃহস্পতিবার অর্থাৎ টানা দুইদিন মাঠে গড়াবে সিরিজের বাকি দুই ম্যাচ।  

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ম্যাচের দিন দলের সবার করোনা পরীক্ষার পর ক্রুনালের পজিটিভ ফলাফল আসে। তার সংস্পর্শে আসা আরও ৮ জনকে চিহ্নিত করা হয়েছে। এখন দ্বিতীয় ম্যাচের আগে দলের বাকিদেরও করোনা নেগেটিভ ফলাফল আসতে হবে।

এদিকে ক্রুনালের করোনা পজিটিভ ফলাফল আসায় পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদবের ইংল্যান্ড সফর প্রশ্নের মুখে পড়ে গেল। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ হলেও এই দুজনের ইংল্যান্ডে উড়াল দেওয়ার কথা। কিন্তু দলের একজন করোনা আক্রান্ত হওয়ায় সেই সিদ্ধান্ত বদলে যেতে পারে।

টি-টোয়েন্টি সিরিজে এখন পর্যন্ত ১-০ ব্যবধানে এগিয়ে আছে ভারত। এর আগে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছেন শিখর ধাওয়ানরা।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa