ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

ক্রিকেট

এক ম্যাচ জিতেই সিরিজ পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এক ম্যাচ জিতেই সিরিজ পাকিস্তানের সংগৃহীত ছবি

চার ম্যাচ সিরিজের ৩টিই বৃষ্টি বাগড়ায় ভেস্তে গেছে। ফলে ১ ম্যাচ জিতেই সিরিজ জিতে নিল পাকিস্তান।

 

সিরিজ হার এড়াতে হলে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচটি জিততেই হতো ওয়েস্ট ইন্ডিজকে। শুরুটাও ভালোই হয়েছিল তাদের। কিন্তু বেরসিক বৃষ্টি ভাসিয়ে নিয়ে গেল এই ম্যাচটিও।  

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে মঙ্গলবার সিরিজের শেষ টি-টোয়েন্টিতে টস জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান।  

শুরুতে ব্যাটিং করতে নেমে ঝড়ো শুরু করেন স্বাগতিক দলের দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও ক্রিস গেইল। মোহাম্মদ হাফিজের করা প্রথম ওভার থেকে আসে দুই ছক্কাসহ ১৪ রান। মোহাম্মদ ওয়াসিমের করা ইনিংসের দ্বিতীয় ওভার থেকে গেইলের পরপর দুই চারের সুবাদে আসে ১২ রান।

এরপর হাসান আলি আক্রমণে এসে স্বাগতিকদের রানের চাকার গতি কমিয়ে দেন। তার করা ইনিংসের তৃতীয় ওভারে কেবল একটি চারই আসে ফ্লেচারের ব্যাট থেকে। তবে ৩ ওভারে ৩০ রান তুলে ফেলে ক্যারিবীয়রা।

৩ ওভার পরেই হানা দেয় বৃষ্টি। প্রায় ৩ ঘণ্টা অপেক্ষার পর খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা জাগলেও আবারও বৃষ্টি হানা দিলে আর সম্ভব হয়নি। ফলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার। ফলে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭ রানে জেতা পাকিস্তান সিরিজটি জিতে নিল ১-০ ব্যবধানে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।