ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

টাইগাররা বিশ্রামে, কাঠফাটা রোদেও অনুশীলনে অজিরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
টাইগাররা বিশ্রামে, কাঠফাটা রোদেও অনুশীলনে অজিরা 

সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ দল। আজ তাই বিশ্রামে আছে টাইগাররা।

অন্যদিকে ব্যাকফুটে চলে যাওয়া অস্ট্রেলিয়া দল তৃতীয় ম্যাচ জিতে ঘুরে দাঁড়াতে মরিয়া। তাইতো ঢাকার কাঠফাটা রোদেও কঠোর অনুশীলনে ব্যস্ত সময় পার করল সফরকারীরা।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলায় অনুশীলন করেছে অজিরা। তবে আজ সকাল থেকেই ঢাকায় প্রচণ্ড রোদ। গরমে গা পুড়ে যাওয়ার মতো অবস্থা। কিন্তু সেসব ভুলে সিরিজে ফিরতে মরিয়া ম্যাথু ওয়েডরা নেমে পড়লেন প্রস্তুতিতে সেরে নিতে।

বাংলাদেশের কাছে টানা দুই ম্যাচ হেরে যাওয়ায় অজিদের সমালোচনায় মুখর অস্ট্রেলিয়ার গণমাধ্যম। তীব্র সমালোচনার বান ধেয়ে আসছে মিচেল স্টার্কদের দিকে। বাংলাদেশের সামনে তাদের অসহায় আত্মসমর্পণ হজম করতে পারছে না অজি মিডিয়াগুলো। বাংলাদেশি বোলারদের বল বুঝতেই পারছেন না অজি ব্যাটসম্যানরা। দলটির স্পিনার অ্যাস্টন অ্যাগার তা স্বীকারও করে নিয়েছেন। তাই টাইগার বোলারদের সামলানোর উপায় খুঁজতে প্রচুর অনুশীলন করছেন তারা।

নিজেদের ঝালিয়ে নিতে আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে মিরপুরে অনুশীলনে নামে অস্ট্রেলিয়া দল। অর্থাৎ তাদের বিশ্রাম নেওয়ার সুযোগ নেই না। সময় নষ্ট না করে যে কোনো মূল্যেই তৃতীয় টি-টোয়েন্টি জিততে তারা মরিয়া। অপরদিকে বাংলাদেশের খেলোয়াড়রা আপাতত উপভোগ করছেন একদিনের ছুটি। এরপর আবার টানা দুই ম্যাচ পর মিলবে এমন বিশ্রাম। সিরিজে এগিয়ে থাকার আনন্দটা তাই হোটেলরুমে বসেই উপভোগ করছেন মাহমুদউল্লাহ-সাকিবরা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।