ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

১০০তম ম্যাচে অবদান রাখতে চান মাহমুদউল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
১০০তম ম্যাচে অবদান রাখতে চান মাহমুদউল্লাহ ম্যাচ সেরা মাহমুদউল্লাহ। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশের প্রথম ও বিশ্বের অষ্টম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০০তম ম্যাচ খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। কোনো ধরনের সমস্যা না হলে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতেই এই মাইলফলক স্পর্শ করবেন বাংলাদেশ অধিনায়ক।

মাহমুদউল্লাহর নেতৃত্বে জিম্বাবুয়ে সিরিজের পর শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষেও জয় পায় বাংলাদেশ। আর ঘরের মাঠে যেভাবে দাপট দেখাচ্ছে টাইগাররা, সেই ধারাবাহিকতায় কিউইদেরও হারিয়ে দেওয়াটা এখন সময়ের ব্যাপার। ইতোমধ্যে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয়টিতে ৪ রানের শ্বাসরুদ্ধকর জয়ে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে স্বাগতিকরা। এ ম্যাচে দারুণ ব্যাটিং করে ম্যাচ সেরাও হয়েছেন দলনেতা রিয়াদ।

এদিকে ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে পরবর্তী খেলায় নিজের মাইলফলক সম্পর্কে পরিকল্পনার কথা জানতে চাইলে মাহমুদউল্লাহ বলেন, ‘আলাদা কোনো পরিকল্পনা নেই। আমি চেষ্টা করব যেন… আমার সবসময় যেটা লক্ষ্য থাকে, দলের জন্য খেলা ও দলে অবদান রাখা। আমি চেষ্টা করব যদি আমি সুস্থ থাকি ও আমার ১০০তম ম্যাচটি খেলতে পারি, দলের জন্য যেন অবদান রাখতে পারি। ’

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa