ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ব্যাটে-বলে নিউজিল্যান্ডের পারফর্মে খুশি অধিনায়ক ল্যাথাম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
ব্যাটে-বলে নিউজিল্যান্ডের পারফর্মে খুশি অধিনায়ক ল্যাথাম ম্যাচ শেষে কথা বলছেন ল্যাথাম। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ হারের পরও মনোবল হারায়নি নিউজিল্যান্ড। তাইতো তৃতীয় ম্যাচে ৫২ রানের অসাধারণ জয়ে ঘুরে দাঁড়িয়েছে দলটি।

ব্যাটে-বলে দলের দারুণ পারফরম্যান্সে খুশি কিউই অধিনায়ক টম ল্যাথাম। তবে তিনি বিশ্বাস করেন আরও উন্নতি করতে পারবেন।

রোববার মিরপুরে প্রথমে ব্যাট করা নিউজিল্যান্ড ৫ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে। ষষ্ঠ উইকেট জুটিতে ৫৫ বলে ৬৬ রান করেন হেনরি নিকোলস ও টম ব্লান্ডেল। আর পরে ব্যাট করা বাংলাদেশকে ৭৬ রানে গুটিয়ে দিতে সবচেয়ে বড় অবদান রাখেন স্পিনার আজাজ প্যাটেল। ক্যারিয়ার সেরা বল করে ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৪ উইকেট তুলে নেন তিনি।

নিউজিল্যান্ড অধিনায়ক জানালেন এক জয়ে তারা ক্ষান্ত হননি। নিঁখুত একটি ম্যাচের পরও তাদের ভাণ্ডারে আরো অস্ত্র আছে। ম্যাচ শেষে ল্যাথাম বলেন, ‘আমাদের আজ গুরুত্বপূর্ণ ছিল ব্লান্ডেল ও নিকোলসের জুটিটা। অসাধারণ খেলেছে ওরা। ওটাই ম্যাচের টোন সেট করে দেয়। আর আজাজ বোলিংয়ে বাকি কাজটা সেরেছে। দারুণ জয়। তবুও আমি বলব আমাদের পরিপূর্ণ পারফর্ম হয়নি। আমার বিশ্বাস আমরা আরো উন্নতি করতে পারি। ’

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa