ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা পাকিস্তানের

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাবর আজমকে অধিনায়ক করে প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই জায়গা পেলেও বাদ পড়েছেন অভিজ্ঞ শোয়েব মালিক ও সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।

সোমবার দুপুরে এই স্কোয়াড ঘোষণা করে পিসিবি। যদিও সিনিয়র অল-রাউন্ডার মোহম্মদ হাফিজ স্কোয়াডে জায়গা পেয়েছেন। আর সরফরাজের বদলে উইকেটরক্ষক হিসেবে বেছে নেওয়া হয়েছে মোহাম্মদ রিজওয়ানকে।

ঘোষিত স্কোয়াডটি বিশ্বকাপ ছাড়াও নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে খেলবে। মূল দলে না থাকলেও ফখর জামান, শাওনেওয়াজ দাহানি, উসমান কাদিরদের রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড় হিসেবে।

পাকিস্তান স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আসিফ আলী, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, আজম খান, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী, মোহাম্মদ হাসনাইন, শাহীন শাহ আফ্রিদি।

রিজার্ভ খেলোয়াড়: ফখর জামান, শাওনেওয়াজ দাহানি ও উসমান কাদির।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa