ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত

বাগেরহাট: সড়ক দুর্ঘটনায় বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানুল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে খানজাহান আলী মাজার-পাটগাতি সড়কের বাদামতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চালভর্তি একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন এই ক্রিকেটার।

ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ক্রিকেটার রিদুকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিদু মারা যান। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে তার সহকর্মী ও ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরা জড়ো হন।  ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

নিহত রেজোয়ানুল ইসলাম রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি প্রতিভাবান ক্রিকেটার ছিলেন। বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন রিদু। খেলা থেকে অবসর নেওয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে  মুদি ব্যবসা করতেন। সেই দোকানের মালামাল ক্রয় করে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী, ১২ বছর বয়সী এক মেয়ে ও পৌনে তিন বছর বয়সী এক শিশু পুত্র রয়েছে।

ক্রিকেটার রিদুর ভাই শেখ আলিম বলেন, ভোর সাড়ে পাঁচটার দিকে মোটরসাইকেল নিয়ে যাত্রাপুর বাজারে কাঁচামাল ক্রয় করতে যায় আমার ভাই। সেখান থেকে মাল ক্রয় করে অটোতে পাঠিয়ে ফেরার পথে ট্রাকের ধাক্কায় সে মারা যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি খাদে পড়ে রয়েছে।  আমরা ট্রাকটিকে জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাগেরহাট জেলা ক্রিকেট দলের কোচ শংকর পাল বলেন, সকালে মোটর সাইকেল দুর্ঘটনায় রিদু মারা গেছেন। বাগেরহাট ক্রিকের্টার্স ক্লাব ১ম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স ক্লাবের হয়ে ১ম বিভাগ ক্রিকেট লিগে খেলেছেন তিনি।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার রিদু অত্যন্ত প্রতিভাবান খেলোয়াড় ছিলেন। তার মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভুমিকা ছিল প্রশংসনীয়।  

রিদুর মৃত্যুতে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানসহ সকলে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa