ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিরাট কোহলির উইকেট চান শরিফুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
বিরাট কোহলির উইকেট চান শরিফুল

টি-টোয়েন্টি ফরম্যাটে দারুণ খেলে আসছে বিশ্বকাপে বাংলাদেশ দলে জায়গা করে নিয়েছেন পেসার শরিফুল ইসলাম। আর এই আসরে বাছাইপর্বে পার হয়ে তবেই সুপার টুয়েলভে খেলতে হবে টাইগারদের।

তবেই দেখা হবে ভারত-পাকিস্তানের সঙ্গে।  

যেখানে তরুণ এই পেসার জানিয়েছেন, সুযোগ পেলে সময়ের সেরা ব্যাটসম্যানদের একজন বিরাট কোহলির উইকেট নেওয়ার চেষ্টা করবেন।

ছোট্ট ক্যারিয়ারে তিন ফরম্যাট মিলিয়ে এখন পর্যন্ত ১৬টি ম্যাচ খেলে ফেলেছেন শরিফুল। কিন্তু ভারতের বিপক্ষে খেলা হয়নি। এই বিশ্বকাপের আয়োজক ছিল ভারত। কিন্তু দেশটিতে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় টুর্নামেন্ট সরানো হয় আরব আমিরাতে। স্পোর্টিং উইকেটে ভারত আসরের অন্যতম ফেবারিট।

২০ বছর বয়সী এই বোলার মিরপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, 'ভারতের বিপক্ষে খেললে অবশ্যই চেষ্টা করব বিরাট কোহলির উইকেট নিতে। '

শরিফুল এই প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছেন। কিন্তু তিনি আরও তিন বছর আগে পেয়েছেন বিশ্বকাপ জয়ের স্বাদ। শরিফুল-আকবর-তানজিতদের হাত ধরেই বাংলাদেশ প্রথম বৈশ্বিক কোনো শিরোপা অর্জন করেছে। এবার বড়দের বিশ্বকাপে যাওয়ার সুযোগ পেয়ে রোমাঞ্চিত শরিফুল। তিনি বলেন, 'গত বছর যুব বিশ্বকাপ খেলেছি। তার আগে অন্যরকম অনুভূতি ছিল। এখানেও একই অনুভূতি। ভালোলাগা কাজ করছে। '

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।