ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

ক্রিকেট

বিসিবি নির্বাচনে হেরে গেলেন পাইলট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
বিসিবি নির্বাচনে হেরে গেলেন পাইলট

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে অংশ নিয়ে হেরে গেলেন খালেদ মাসুদ পাইলট।  

রাজশাহী বিভাগে একটি পদের জন্য লড়াই করে ৯ ভোটের মধ্যে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক পেয়েছেন মাত্র ২ ভোট।

তার প্রতিদ্বন্দ্বী রাজশাহীর পাবনা জেলার সাইফুল আলম চৌধুরী স্বপন এই পদে বিজয়ী হয়েছেন। পাবনা জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর হিসেবে তিনি তৃতীয়বারের মতো বিসিবি পরিচালক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে হেরে গেলেও হাসিমুখে পাইলট বলেন, ‘আগেই বুঝতে পারছিলাম এমন কিছু হবে। আমি আমার কাউন্সিলরদের ধন্যবাদ জানাই। হয়তো আমার যে সতীর্থ ছিলেন, তাকে বেশি যোগ্য মনে করেছেন তারা। তাই তাকে ভোট দিয়েছেন। আশা করি তার মাধ্যমে রাজশাহী ও বাংলাদেশের ক্রিকেট যেন খুব ভালোমতো সার্ভ হয়।

বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলা ও বিভাগ ক্যাটাগরিতে রাজশাহী ও ঢাকাতে কেবল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কারণ নির্বাচনের আগেই এই ক্যাটাগরিতে সাত পরিচালক নির্বাচিত হন।

বিসিবি পরিচালক পদে নির্বাচিতরা হচ্ছেন- আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ), আলমগীর খান আলো (বরিশাল বিভাগ), তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ) ও নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ)।

কাউন্সিলররা ২৩ জন পরিচালক নির্বাচন করবেন, দুইজন পরিচালক জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) দ্বারা মনোনীত হবেন। এই ২৫ জন নির্বাচিত পরিচালক পরবর্তীতে তাদের মধ্য থেকে একজন সভাপতি নির্বাচন করবেন, যার নির্দেশনায় আগামী চার বছর দেশের ক্রিকেট পরিচালনা করবেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa