ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশি শিশু বোলারের স্পিনে মুগ্ধ শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
বাংলাদেশি শিশু বোলারের স্পিনে মুগ্ধ শচীন

বাংলাদেশের অলি-গলিতে থাকা ক্রিকেটারদের কিছু ভিডিও ফুটেজ প্রায়শই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার তেমনই এক ভিডিওতে দেখা গেছে এক শিশু দুর্দান্ত লেগ স্পিনের ভেল্কি দেখিয়ে নাকানি-চুবানি খাওয়াচ্ছেন ব্যাটারদের।

যা বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে ভারতেও।  

ভারতের কিংবদন্তি অধিনায়ক শচীন টেন্ডুলকার শিশুটির স্পিন দেখে মুগ্ধ হয়ে ভিডিওটি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামেও ভিডিওটি শেয়ার করেন সাবেক এ ভারতীয় ব্যাটার। সেখানে এসে আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন ক্ষুদে বাংলাদেশির বোলিং স্কিলের। আগুনের ইমোজি দিয়ে লিখেছেন- ‘স্কিল’- যেন অগ্নিঝরা বোলিং হিসেবেই ঠেকছে রশিদের কাছে।

ছোট ভিডিও ফুটেজটিতে এই ক্ষুদে ক্রিকেটারকে সব মিলিয়ে আটটি বল করতে দেখা যায়। কোনোটিতে করেছেন লেগ স্পিন, কোনটিতে গুগলি। সব বলই ভুগিয়েছে ব্যাটসম্যানদের। এর তিনটিতে ব্যাটসম্যান বোল্ড। দুই দফায় রাস্তায় করেছে ৫ বল। আর বরিশালের উলালঘূণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে করেছে তিনটি। ব্যাটসম্যানকে বোকা বানানোর কিংবা আউট করার দৃশ্য ছুঁয়ে গেছে টেন্ডুলকারকে।

টুইটারে বিস্ময় প্রকাশ করে শচীন লিখেন, ‘ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেয়েছি… এটা অসাধারণ। খেলার জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা ও আবেগ স্পষ্ট। ’

শচীনের শেয়ার করা টুইটে কমেন্ট করে শিশুটাকে প্রশংসায় ভাসান ভারতের ক্রিকেটপ্রেমিরাও।  

জানা গেছে, এই ক্ষুদে লেগ স্পিনারের বয়স মাত্র ৬ বছর। তার নাম আসাদুজ্জামান সাদিদ। এই ছোট্ট বয়সেই লেগ স্পিন আর গুগলিতে অসামান্য পারদর্শিতা তার। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমে শেয়ার করে তার মামা। আর সেখান থেকে এই ক্ষুদে ক্রিকেটারের অসাধারণ স্পিন স্কিল ভাইরাল হয়।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।