ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

দড়ি দিয়ে বাঁধা হলো কোহলিকে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
দড়ি দিয়ে বাঁধা হলো কোহলিকে!

বিজ্ঞাপনের ফটোশুটে ক্রিকেটাররা নানা চরিত্রে অভিনয় করে থাকেন। যে কারণে তাদের অনেকরকম রূপ ধারণ করতে হয়।

এবার এক ফটোশুটে দেখা গেল দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে!

শুক্রবার (১৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের অফিসিয়াল একাউন্ট থেকে এক টুইট করেন বিরাট কোহলি। সেখানে দেখা যায় ভারতীয় এই অধিনায়ককে বেধেঁ রাখা হয়েছে একটি মোটা দড়ি দিয়ে। ক্যাপশনে তিনি লিখেন, ‘জৈব সুরক্ষা বলয়ের মধ্যে খেলার সময় ঠিক এমনই অনুভূতি হয়। ’ 

করোনা ভাইরাস মহামারিতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ক্রিকেট। পরবর্তীতে যদিও তা মাঠে গড়ায়, কিন্তু মানতে হয় একগাধা বিধি-নিষেধ। করোনা টিকা নেওয়া থেকে শুরু করে জৈব সুরক্ষা বলয়ে নিয়ম মেনে থাকা-খাওয়া সারতে হয় ক্রিকেটারদের। এত সব নিয়মাবলি মানতে কষ্ট হয়ে যায় তাদের। যে কারণে একরকম অস্বস্তি প্রকাশ করেই এমন টুইট করেছেন কোহলি।

শুধু কোহলি নয়, জৈব সুরক্ষা বলয়ের অসুবিধার কথা জানিয়েছে অনেক ক্রিকেটার। ইংলিশ অলরাউন্ডার এর মধ্যে থেকে বের হতে ক্রিকেট থেকেই নিয়েছে অনির্দিষ্টকালের বিরতি। ভারতীয় পেসার মোহাম্মদ শামির মুখেও শোনা গিয়েছিল কোহলির মতো কথা। এক দেশের জৈব সুরক্ষা বলয় থেকে এসে অন্য দেশের সুরক্ষা বলয়ে ঢুকে সেই পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া অত্যন্ত চ্যালেঞ্জিং বলেই জানিয়েছিলেন তিনি।

কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতি যতদিন পর্যন্ত না পুরোপুরিভাবে ঠিক হচ্ছে। ততদিন সতর্কতার কারণে এ নিয়ম মেনেই যেতে হবে ক্রিকেটারদের।

বাংলদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa