ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সিরিজেও অনিশ্চিত সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
পাকিস্তান সিরিজেও অনিশ্চিত সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপে দল যখন ব্যর্থতার মধ্য দিয়ে যাচ্ছে তখন ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন সাকিব আল হাসান। নিজের অলরাউন্ড নৈপুণ্যে ফিরেছেন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের চূড়ায়।

কিন্তু আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি তার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান এ অলরাউন্ডার।

বিশ্বকাপে পড়া এই ইনজুরির কারণে এবার পাকিস্তান সিরিজেও অনিশ্চিত সাকিব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানান, সাকিবের সুস্থ হতে আরও ২-৩ সপ্তাহ সময় লাগতে পারে।  

সুপার টুয়েলভে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নেমে পায়ে টান খেয়ে মাঠের বাইরে চলে যেতে হয় সাকিবকে। কিছুক্ষণ পর আবারও ফিল্ডিংয়ে আসলেও বোলিং করতে গিয়ে ফের ইনজুরির লক্ষণ দেখা দেয় তার মধ্যে। সে ম্যাচের পর তাকে তিনদিনের পর্যবেক্ষণে রেখেছিল বিসিবির মেডিকেল দল। শেষ পর্যন্ত ইনজুরি থেকে সেরে উঠতে না পারায় বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয়েছে বিশ্বসেরা এ অলরাউন্ডারকে।  

বিশ্বকাপের এবারের আসরে মোট ৬ ম্যাচ খেলে ব্যাট হাতে ২১.৮৩ গড়ে ১৩১ রান করেছেন সাকিব। বল হাতে নিয়েছেন ১১টি উইকেট। তাছাড়া ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন দুইটি ম্যাচে।

আগামী ১৯, ২০ এবং ২২ নভেম্বর মিরপুরে পাকিস্তানের বিপক্ষে মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ। ২৬ নভেম্বর প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর হবে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।