ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

পাপনের বোর্ড ‘নির্লজ্জ’: সাবের হোসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
পাপনের বোর্ড ‘নির্লজ্জ’: সাবের হোসেন

ঢাকা: চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে সব ম্যাচেই হেরে দেশে ফিরেছে জাতীয় ক্রিকেট দল। অথচ সেমিফাইনালে খেলার স্বপ্ন দেখিয়ে দেশ ছেড়েছিল টাইগার ক্রিকেটাররা।

তাই দলের এমন ব্যর্থতায় স্বাভাবিক ভাবেই তীব্র সমালোচনার মুখে পড়েছে দেশের ক্রিকেট।

সমর্থক, বিশ্লেষক, সাবেক ক্রিকেটার, সংগঠক সবাই সমালোচনা করছেন ক্রিকেটার ও  বোর্ড, বিশেষ করে বিসিবি সভাপতির। এবার তাদের দলে  যোগ দিয়েছেন বিসিবির সাবেক সফল সভাপতি ও সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী।

১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত বিসিবির সভাপতি ছিলেন সাবের হোসেন। তার সময়েই ২০০০ সালের জুনে বাংলাদেশ আইসিসির পূর্ণ সদস্য পদ এবং টেস্ট স্ট্যাটাস পায়।

বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন এবং বিশ্ব ক্রিকেটে অবদানের স্বীকৃতিস্বরূপ ২০০২ সালের অক্টোবর মাসে লন্ডনে মেরিলেবোন ক্রিকেট ক্লাব আজীবন সদস্যপদ প্রদান করে সাবের হোসেনকে।

শুক্রবার (নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বর্তমান ক্রিকেট বোর্ডের তীব্র সমালোচনা করেছেন তিনি। লিখেছেন, ‘জনাব পাপনের অধীনে বাংলাদেশ ৪টা বিশ্বকাপ খেলে ফেললো। দিনকে দিন অবস্থা খারাপ থেকে আরও খারাপ হয়েছে। সবচেয়ে বেশি সময় ধরে থাকা বিসিবির সভাপতি সবচেয়ে অযোগ্যও বটে। ’

সাবেক এই বিসিবি সভাপতি আরও লিখেছেন, ‘দোষটা সবসময় অন্য কারো হয়, কিন্তু তিনিই আমাদের ক্রিকেটটাকে মাটিতে নামিয়েছেন। লজ্জা লাগে যে আমাদের এমন একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড রয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa