ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

সালাহউদ্দিনকে জাতীয় দলে চান সুজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
সালাহউদ্দিনকে জাতীয় দলে চান সুজন

টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক প্রত্যাশা নিয়ে খেলতে গেলেও শেষ পর্যন্ত ব্যর্থতার বৃত্তেই আবদ্ধ থাকতে হয় বাংলাদেশের। বিশ্বকাপে তাদের এমন বাজে পারফরম্যান্সে ক্ষুব্ধ দেশের সমর্থক ও সাবেক ক্রিকেটাররা।

দেশকে ভালো অবস্থায় নিয়ে আসতে বর্তমান কোচিং স্টাফদের পরিবর্তন চান সবাই।

বিশ্বকাপে এমন ব্যর্থতার কারণে এবার টনক নড়েছে বিসিবির। দলের কোচিং স্টাফেও আনতে যাচ্ছে বড় ধরনের পরিবর্তন। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও ইতোমধ্যেই বিভিন্ন সূত্রে গণমাধ্যমে খবর এসেছে পাকিস্তান সিরিজে জাতীয় দলের টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজন। তার এই দায়িত্ব বাড়ানোর ভাবনাও আছে। পরিবর্তনের এই জোয়ারে সুজন সঙ্গী হিসেবে পেতে চান দেশের স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে।

বাংলাদেশ দলের এমন ব্যর্থতার কারণে বিশ্বকাপের মাঝপথেই অবশ্য দেশীয় কোচের ব্যাপারে কথা বলেছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার তা হয়তো সত্যি হতে চলেছে। আজ রবিবার সকালে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে পাকিস্তান সিরিজে সুযোগের অপেক্ষায় থাকা পাঁচ তরুণ ক্রিকেটারকে নিয়ে অনুশীলনে আসেন সুজন। সেই পাঁচজন হলেন- নাজমুল হোসেন  শান্ত, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি ও তানভির ইসলাম। অনুশীলনের সময় মাঠে দেখা গেছে সাকিব-তামিমদের গুরু সালাউদ্দিনকে। সুজনের সঙ্গে তাকে কথা বলতেও দেখা যায়।

শেরে বাংলায় উপস্থিত গণমাধ্যমকর্মীরা খালেদ মাহমুদ সুজনকে প্রশ্ন করেন, সালাউদ্দিনকে জাতীয় দলের সেটআপে যুক্ত করার ভাবনা আছে কিনা? জবাবে খালেদ মাহমুদ বলেন, 'আছে তো অবশ্যই সেজন্য চেষ্টা করছি। যদিও এটা সালাউদ্দিনের ব্যাপার ও আসবে কিনা। আমরা চাই ওকে বাংলাদেশের সেটআপের সঙ্গে নিতে। '

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa