ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

বাংলাদেশ সফরের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
বাংলাদেশ সফরের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপে উড়ন্ত ফর্মে আছে পাকিস্তান ক্রিকেট দল। অপরদিকে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে খেতে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ।

বৈশ্বিক এ টুর্নামেন্টের পরপরই বাংলাদেশের বিপক্ষে খেলতে আসবে পাকিস্তান। সফরটিকে সামনে রেখে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে দলটি।

পাকিস্তানের বিপক্ষে চলতি মাসের ১৯, ২০ ও ২২ তারিখ হবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ। এরপর হবে টেস্ট। এ সফরকে সামনে রেখে বিশ্বকাপের স্কোয়াডে মাত্র একটি পরিবর্তন এনেছে তারা। মোহাম্মদ হাফিজের জায়গায় নেওয়া হয়েছে ইফতিখার আহমেদকে। এছাড়া বিশ্বকাপ দলের বাকি সবাই থাকছেন বাংলাদেশ সফরের দলে।

একনজরে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফাখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহ নেওয়াজ দাহানি ও উসমান কাদির।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa