ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ক্রিকেট

সফল অস্ত্রোপচার শেষে সাড়া দিচ্ছেন রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
সফল অস্ত্রোপচার শেষে সাড়া দিচ্ছেন রুবেল

দীর্ঘদিন ধরেই ব্রেইন টিউমারে আক্রান্ত মোশাররফ হোসেন রুবেল। সম্প্রতি তার অসুস্থতা বেড়ে যাওয়ায় যেতে হয়েছে অস্ত্রোপচারের টেবিলে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, অস্ত্রোপচার সফল হয়েছে এবং সাড়াও দিচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের একসময়ের দাপুটে এই ক্রিকেটার।

এর আগে ২০১৯ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ৩৯ বছর বয়সী মোশাররফ হোসেন রুবেল। পরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কয়েক ধাপে চিকিৎসা নিয়ে সুস্থ হন দেশের হয়ে পাঁচ ওয়ানডে খেলা এই স্পিনার। তার চিকিৎসায় আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং সাবেক জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। সুস্থ হয়ে ক্রিকেটে ফেরার চেষ্টাও করেছিলেন রুবেল। কিন্তু আবার টিউমার ধরা পড়ায় তার সব স্বপ্ন থমকে যায়।

রুবেলের পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি তার মস্তিষ্কে নতুন করে টিউমার ধরা পড়ে এবং শরীরের এক পাশ অবশ হয়ে যায়। চিকিৎসার জন্য বর্তমানে ভারতের একটি হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তার স্ত্রী চৈতি ফারহানা রূপা জানিয়েছেন, অস্ত্রোপচারের পর আগের চেয়ে ভালো আছেন তিনি। রুবেলের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রূপা।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa