ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে আরও উন্নতি করতে হবে: মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
ব্যাটিংয়ে আরও উন্নতি করতে হবে: মাহমুদউল্লাহ ম্যাচ শেষে মাহমুদউল্লাহ। ছবি: শোয়েব মিথুন

বিশ্বকাপের হতাশা ভুলে ঘরের মাঠে উন্নতি করবে দূরের কথা, বাংলাদেশের পারফরম্যান্স যেন আরও তলানীতে যাচ্ছে। এরই প্রতিচ্ছবি উঠে এসেছে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে।

মিরপুর শেরে-ই-বাংলায় শনিবার (২০ নভেম্বর) ৮ উইকেটের বড় ব্যবধানে হারে বাংলাদেশ। আর এই হারে এক ম্যাচ হাতে থাকতেই ২-০ ব্যবধানে সিরিজ খোয়াল স্বাগতিকরা।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ২ উইকেট হারিয়ে ও ১১ বল বাকি থাকতে জয় নিশ্চিত করে পাকিস্তান।

ম্যাচ শেষে অবশ্য বাংলাদেশ অধিনায়ক দলের ব্যাটারদের আরও দায়িত্বশীল হওয়ার আহবান জানালেন। তিনি বলেন, ‘আমার মনে হয় আমাদের মতো দলে ১৫ ওভার অবধি সেট ব্যাটার দরকার, আমরা সেটা করতে পারিনি। ছেলেরা অনুশীলনে প্রচুর ঘাম ঝরিয়েছে, ম্যাচে তারা সুযোগ তৈরি করেছে, তবে মিস হয়েছে। আমাদের শেষ পাঁচ-ছয় মাস বোলাররা, পেস ও স্পিনে অসাধারণ করেছে। আমাদের ব্যাটিংয়ে আরও উন্নতি করতে হবে। ’

আগামী সোমবার সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে একই ভেন্যুতে মুখোমুখি হবে দুদল।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।