ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

 সব ধরনের ক্রিকেটকে বিদায় বললেন তুষার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
 সব ধরনের ক্রিকেটকে বিদায় বললেন তুষার 

আর মাত্র ২৮ রান করলেই ঘরোয়া ক্রিকেটে ১২ হাজার রানের মাইলফলক গড়া হয়ে যেত। কিন্তু ইনজুরিতে বিপর্যস্ত তুষার ইমরান ক্রিকেট থেকেই অবসরের সিদ্ধান্ত নিলেন।

 

গ্রোয়েন আর কাফ মাসলের সমস্যায় জাতীয় ক্রিকেট লিগে আগের দুই রাউন্ডে খেলতে পারেননি তুষার। আজ বিকেএসপিতে ঢাকা বিভাগীয় দলের বিপক্ষে খুলনার হয়ে শেষ রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচও খেলছেন না। এর মাঝেই থেমে যাওয়ার সিদ্ধান্ত নিলেন প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ হাজার রান করা একমাত্র বাংলাদেশি ব্যাটার।

২০০৭ সালে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা তুষার ঘরোয়া ক্রিকেটে বিরামহীন রান করে গেছেন। গড়েছেন প্রথম বাংলাদেশি ব্যাটার হিসেবে ১০ হাজার, ১১ হাজারের মাইলফলক। আর ২৮ রান করলে ১২ হাজার রানের কীর্তিও গড়তে পারতেন। কিন্তু তার আগেই থামলেন বাংলাদেশের জার্সিতে ৫টি টেস্ট এবং ৪১টি ওয়ানডে খেলা এই ব্যাটার।  

৩৮ বছর বয়সী তুষার মাঠে খেলেই থেকেই বিদায় বলতে চেয়েছিলেন। কিন্তু চোটের কারণে তা হচ্ছে না। তবে জাতীয় লিগের শিরোপা নির্ধারণী শেষ রাউন্ডে মাঠ থেকেই বিদায়ের ঘোষণা দিচ্ছেন তিনি। আজ খুলনা-ঢাকা ম্যাচের প্রথম দিনের মধ্যাহ্নভোজের সময় তুষারের সন্মানে বিকেএসপিতে ছোটখাটো এক আয়োজনও করেছে ক্রিকেটারদের সংগঠন কোয়াব।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।