ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

হঠাৎ দেশে ফিরছেন পাকিস্তানের বোলিং কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
হঠাৎ দেশে ফিরছেন পাকিস্তানের বোলিং কোচ

চট্টগ্রাম টেস্টের দুই দিন বাকি থাকতেই নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় ফিরে যাচ্ছেন পাকিস্তানের বোলিং কোচ ভার্নন ফিল্যান্ডার। করোনাভাইরাসের নতুন ভেরিয়েন্ট 'ওমিক্রন' এর প্রকোপ বেড়ে যাওয়ায় তার এমন সিদ্ধান্ত।

আজ রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

করোনা ভাইরাসের নতুন ধরন 'ওমিক্রন' সংক্রমণ রোধে যুক্তরাষ্ট্র ও ইউরোপের মতো এবার দক্ষিণ আফ্রিকার দেশগুলোর সঙ্গে যোগাযোগ স্থগিত করছে বাংলাদেশ। বিশ্বের অনেক দেশই ফ্লাইট বন্ধ করে দিয়েছে। অনির্দিষ্টকালের জন্য বিমান বন্ধ হয়ে গেলে ফিল্যান্ডার আর দেশে ফিরতে পারবেন না। যে কারণে টেস্টের মাঝপথেই তিনি টিম হোটেল ছাড়ছেন।

পিসিবি জানিয়েছে, আগামীকাল টিম হোটেল ছেড়ে যাবেন ফিল্যান্ডার। ৩০ নভেম্বর তার বিমানে ওঠার কথা রয়েছে। যদিও তার এই টেস্ট শেষে দেশে ফেরার কথা ছিল। কিন্তু করোনার কারণে দুই দিন আগেই সিদ্ধান্তটা নিতে হলো।  

এদিকে টেস্টের তৃতীয় দিন শেষে বাংলাদেশ ৮৩ রানে এগিয়ে আছে। উইকেটে আছেন মুশফিকুর রহিম (১২*) আর ইয়াসির আলী (৮*)। হাতে আছে আরও ৬ উইকেট।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।