ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

বাগদান সারলেন ভারতীয় পেসার শার্দুল ঠাকুর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
বাগদান সারলেন ভারতীয় পেসার শার্দুল ঠাকুর

দ্বিতীয় ইনিংসে পা রাখতে যাচ্ছেন শার্দুল ঠাকুর। ইতোমধ্যে দীর্ঘদিনের বান্ধবী মিতালি পারুলকরের সঙ্গে বাগদান সেরেছেন এই ভারতীয় পেসার।

 

সোমবার আয়োজিত মুম্বাইয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। আপাতত বিশ্রামে আছেন শার্দুল।  

এর আগে আইপিএলের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন। পরে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হয়। সেই সুযোগই কাজে লাগালেন। মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনে বাগদান পর্ব সম্পন্ন হয়। দুই পরিবারের নিকট আত্মীয় এবং বন্ধু মিলিয়ে মোট ৭৫ জন উপস্থিত ছিলেন।

শার্দুলের বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক রোহিত শর্মা। হবু কনের পাশাপাশি ইনস্টাগ্রামে রোহিতের সঙ্গেও একটি ভিডিও পোস্ট করেন চেন্নাই সুপার কিংসের সদস্য।

এদিকে বাগদান সারলেও এইবছর বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। আগামী বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিয়ে সারবেন শার্দুল–মিতালি।

ভারতের জার্সিতে এখন পর্যন্ত চারটি টেস্ট, ১৫টি একদিনের আন্তর্জাতিক ও চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শার্দুল। আইপিএলে খেলেছেন ৬১টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa