ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

উইন্ডিজ সিরিজেও পাকিস্তানের কোচ মুশতাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
উইন্ডিজ সিরিজেও পাকিস্তানের কোচ মুশতাক

কোচ হিসেবে সাকলাইন মুশতাকের ওপর ভরসা রাখছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে উইন্ডিজের বিপক্ষে সিরিজেও তার কাঁধেই বাবর আজমদের দায়িত্ব বর্তাচ্ছে।

 

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ মুহূর্তে পাকিস্তানের প্রধান কোচের পদ ছেড়ে দেন মিসবাহ-উল-হক। এরপর অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয় দেশটির কিংবদন্তি স্পিনার মুশতাককে। বিশ্বকাপে তার অধীনে পাকিস্তান সেমিফাইনালে খেলেছে।  

মুশতাকের অধীনে বাংলাদেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে জেতার পর টেস্ট সিরিজেও ১-০ ব্যবধানে এগিয়ে আছে পাকিস্তান। তাই ঘরের মাঠে আসন্ন উইন্ডিজ সিরিজেও তাকেই দায়িত্ব দিচ্ছে পিসিবি।

বাংলাদেশ সফর শেষে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজের জন্য বোলিং ও ব্যাটিং কোচের ব্যাপারেও শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে পিসিবি। চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বিশ্বকাপের পর ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন।

অন্যদিকে করোনাভাইরাসের নতুন ভেরিয়েন্ট 'ওমিক্রন' এর প্রকোপ বেড়ে যাওয়ায় টেস্ট সিরিজের মাঝপথেই দক্ষিণ আফ্রিকায় ফিরে গেছেন পাকিস্তানের বোলিং কোচ ভার্নন ফিল্যান্ডার।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa