ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

আফগান ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন শন টেইট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
আফগান ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন শন টেইট

কয়েকদিন আগে আফগানিস্তানর প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন ল্যান্স ক্লুজনার। এবার দেশটির বোলিং পরামর্শক থেকেও সরে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট।

মাত্র পাঁচ মাস আফগানিস্তানের হয়ে বোলিং পরামর্শকের ভূমিকা পালন করেছেন তিনি।

আফগানিস্তান ক্রিকেট দলের আগে কোনো দেশের জাতীয় দলের হয়ে কাজ করেননি টেইট। তবে ফ্রাঞ্চাইজি লিগে দলের হয়ে কোচিং করানোর অভিজ্ঞতা রয়েচে সাবেক এই অজি পেসারের। বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের হয়ে দায়িত্ব পালন করেছিলেন তিনি। তাছাড়া টি-টেন লিগের বাংলা টাইগার্সের হয়েও কাজ করেছিলেন সাবেক এই পেসার।

এসিবি থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে টেইট বলেন, ‘আফগানিস্তারে সঙ্গে আমার কাজের সময়টা বেশ ভালো ছিল। দেশটির তরুণ পেসারদের নিয়ে কাজ করে ভালোই লেগেছে আমার। আমি মনে কির, ভবিষ্যতে ভালো কিছু করবে তারা। ল্যান্স ক্লুজনারের মতো ক্রিকেটীয় মানসিকতার সঙ্গে কাজ করাটা দারুণ ব্যাপার। ’

এর আগে দুই বছর আফগানিস্তানের প্রধান কোচের দায়িত্ব পালনের পর চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়ে চাকরি ছেড়েছেন ক্লুজনার। প্রোটিয়া এই কোচের দায়িত্ব ছাড়ার একদিন পর টেইট অব্যাহতি নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa