ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিসিএলের শুরুতেই অর্ধশতক হাঁকালেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
বিসিএলের শুরুতেই অর্ধশতক হাঁকালেন আশরাফুল

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এবারের আসের ব্যাট হাতে উজ্জ্বল মোহাম্মদ আশরাফুল। বিসিবি সাউথ জোনের হয়ে দারুণ খেলে হাঁকিয়েছেন অর্ধশতক।

গত বছর করোনা মহামারির কারণে গতবছর বিসিএল মাঠে গড়ায়নি। তবে মহামারির ধকল কাটিয়ে আবারও মাঠে ফিরেছে বিসিএল। লিগের নবম আসরের প্রথম রাউন্ডে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লড়ছে দুইবারের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন ও বিসিবি নর্থ জোন। অন্যদিকে, রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি বিসিবি সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন।

শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নামে বিসিবি সাউথ জোন। দলটির পক্ষে ইনিংস উদ্বোধন করতে নামেন মোহাম্মদ আশরাফুল ও ইমরুল কায়েস। এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের ব্যাটে দারুণ সূচনা পায় ইস্ট জোন। তাদের উদ্বোধনী জুটিতে আসে ১০১ রান।

৯৩ বলে ৪৬ রান করে ইমরুল কায়েস ফিরে গেলেও অর্ধশতক তুলে নেন আশরাফুল। আশরাফুলের ব্যাট থেকেই এলো এবারের বিসিএলের প্রথম অর্ধশতক। ১২০ বলে ৬১ রানের ইনিংস খেলেছেন তিনি। তার ইনিংসটি সাজানো ছিল আটটি চারে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।