ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হোটেল রুমের বাইরে অনুশীলন করছেন টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
হোটেল রুমের বাইরে অনুশীলন করছেন টাইগাররা

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এখন ক্রাইস্টচার্চে অবস্থান করছে বাংলাদেশ দল। গত ১০ ডিসেম্বর ঢাকা ছাড়েন তারা।

এরপর ক্রাইস্টচার্চে সাত দিনের কোয়ারেন্টিন পালন করে টাইগররা। এরইমধ্যে হোটেল থেকে বেরোতে দেখা গেছে কয়েকজনকে। একটি খোলা জায়গায় দূরত্ব বজায় রেখে নিজেদের মধ্যে খোশ-গল্পে মেতেছিলেন কয়েকজন ক্রিকেটার।

রুমের মধ্যে থাকলেও, ফ্রি-হ্যান্ড এক্সারসাইজ করার সুযোগ আছে বলে জানান বাংলাদেশের স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তিনি বলেন, 'দীর্ঘ বিমান যাত্রার  পর আমরা নিউজিল্যান্ডে পৌঁছেছি। এয়ারপোর্ট থেকে আমরা সরাসরি হোটেলে চলে এসেছি। এখানে তিন দিন কঠোর কোয়ারেন্টিন পালন করছি। রুমের ভেতরে থেকেই সবকিছু করতে হবে। খাওয়া-দাওয়া রুমের ভেতরেই দিয়ে দেওয়া হয়। কালকে থেকে হয়তো আমরা কিছু ফ্রি-হ্যান্ড এক্সারসাইজ করতে পারব। রুমের ভেতর বাইক আছে, থেরাব্যান্ড দিয়ে দেওয়া হয়েছে। সেগুলো দিয়েই আমরা রুমের ভেতর কিছু এক্সারসাইজ করব। '

তিনি আরও বলেন, 'তিন দিন পর আমাদের হয়তো বাইরে যেয়ে কিছু সময় হাঁটাহাঁটি করতে দেওয়া হবে। তারপরে যে প্র্যাকটিস সুচি আছে  তা আমাদের টাইম টু টাইম জানিয়ে দেওয়া হবে। ' 

গত ৮ ডিসেম্বর দিবাগত রাত ১টায় এমিরেটসের একটি ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী বছরের পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।