ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘অপমানিত’ আকমল খেলবেন না পিএসএলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
‘অপমানিত’ আকমল খেলবেন না পিএসএলে

পাকিস্তানের ফ্রাঞ্চাইজি লিগে (পিএসএলে) খেলবেন না দেশটির ক্রিকেটার কামরান আকমল। গ্রেডিং কমিয়ে দেওয়ার কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গ্রেডিংয়ে ‘প্লাটিনাম’ ক্যাটাগরিতে থাকা আকমলকে প্রথমে ‘গোল্ডে’ আনার পর আবার সবচেয়ে নিচের ক্যাটাগরি ‘সিলভারে’ নামিয়ে দেওয়া হয়েছে।

২০১৬ সাল থেকে পেশোয়ার জালমির হয়ে খেলা আকমল এই বিষয়টি একদমই মেনে নিতে পারেননি। ক্রিকইনফোকে তিনি বলেন, 'শেষ পর্যন্ত এভাবেই যদি থাকে, তাহলে থাকুক, তবে আমি এ অপমান সয়ে খেলব না। বিব্রতকর ব্যাপার। একজন খেলোয়াড়ের সঙ্গে এ রকম ব্যবহারের কোনো মানে হয় না। লিগে আমি যত রান করেছি, এরপর আমার এ রকম অপমান প্রাপ্য নয়। বুঝতে পারছি, খেলোয়াড়দের শ্রেণিবিন্যাস নতুন করে করাতে ফ্র্যাঞ্চাইজিগুলোর হাত নেই, এটা রমিজ রাজার (পিসিবি চেয়ারম্যান) কাজ। তবে সিলভার শ্রেণি থেকে নিজেকে দলে সুযোগ পেতে দেখা অনেক বড় অবনমন। '

গ্রেডিংয়ে নিচের দিকে নামিয়ে দেওয়ার বিষয়টিকে 'অপমান' হিসেবে দেখছেন কামরান আকমল। নিজের ইউটিউব চ্যানেলে ক্ষোভ জানিয়ে পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান বলেছেন, এ অপমান সয়ে আগামী মৌসুমে পেশোয়ারের হয়ে পিএসএলে তিনি খেলবেন না। তবে এক্ষেত্রে তিনি পেশোয়ারের কোনো দায় দিচ্ছেন না।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad