ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সৌম্যের সেঞ্চুরি, ডাবল হলো না মিঠুনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
সৌম্যের সেঞ্চুরি, ডাবল হলো না মিঠুনের

জাতীয় দলে ফর্ম খরায় ভূগলেও জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) ব্যাট হাতে দুর্দান্ত সৌম্য সরকার। পরপর দুই ম্যাচে অর্ধশতক হাঁকানো এই ব্যাটার এবারে পেলেন শতকের দেখা।

এনসিএলের প্রথম রাউন্ডে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে দারুণ এক সেঞ্চুরি করেন সৌম্য।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিবি নর্থ জোনের বিপক্ষে খেলতে নেমে ওপেনিং জুটিতে সেঞ্চুরির দেখা পান মিঠুন ও মিজান। মিঠুনের বিদায়ের পর ব্যাট হাতে সেঞ্চুরি তুলে নেন তিন নম্বরে নামা সৌম্য সরকার। এমনকি ফিফটি করেছেন চার নম্বরে নামা সালমান হোসেন ও পাঁচে নামা মোসাদ্দেক হোসেন সৈকত।

৩ উইকেটে ৫৬৩ রান করে ইনিংস ঘোষণা করেছে সেন্ট্রাল জোন। চতুর্থ উইকেট জুটিতে ৯৭ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন সৌম্য ও মোসাদ্দেক। শতক হাঁকাতে ১৪১ বল খেলেছেন সৌম্য। যেখানে ছিল ১০ চার ও ১টি ছয়ের মার। ইনিংস ঘোষণা পর্যন্ত ১০৪ রানে অপরাজিত ছিলেন তিনি।

আগের দিন ১৭৬ রানের ইনিংস খেলে আউট হন মিঠুন। ১৬২ রান এসেছে মিজানুরের ব্যাট থেকে। প্রথম ইনিংসে ২১৯ রান করা নর্থ জোনের চেয়ে ৩৩৪ রানে এগিয়ে রয়েছে সেন্ট্রাল জোন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।