ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিঠুন-সৌম্যর শতকের পর মুরাদের বোলিং ঝলক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
মিঠুন-সৌম্যর শতকের পর মুরাদের বোলিং ঝলক

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এবারের আসরে দারুণ ব্যাট করে ওয়ালটন সেন্ট্রাল জোনকে পাহাড়সম সংগ্রহ এনে দিয়েছেন মোহাম্মদ মিঠুন, মিজানুর রহমান ও সৌম্য সরকার। প্রথম ইনিংসে বিসিবি নর্থ জোনকে ২১৯ রানে গুটিয়ে ৫৬৩ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করেছে দলটি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ইনিংসে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে ১৭৮ রানের দারুণ ইনিংস খেলেন মিঠুন। তার সঙ্গে ব্যাট করতে নাম মিজানুর রহমান করেন ১৬২ রান। তিনে ব্যাট করতে নেমে অপরাজিত ১০৪ রানের ইনিংস খেলেন সৌম্য। অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেন মোসাদ্দেক।

বিশাল সংগ্রহের জবাবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে নেমে বিপর্যয়ে পড়েছে নর্থ জোন। ১৭২ রান সংগ্রহ করতেই ৫ উইকেট হারিয়ে ফেলে তারা। ওপেনার তানজিম হাসান তামিম খেলেছেন ১১৭ বলে ৯০ রানের ইনিংস। এরপর পারভেজ হোসেন ইমন, তানভির হায়দার, নাঈম ইসলাম ও সানজামুল ইসলাম নিয়মিত বিরতিতে বিদায় নিলে চাপে পড়ে নর্থ জোন। দলটির হয়ে ২৮ রান নিয়ে অপরাজিত আছেন অধিনায়ক মার্শাল আইয়ুব।

সেন্ট্রাল জোনের হয়ে একাই তিন উইকেট নিয়েছেন হাসান মুরাদ। একটি করে উইকেট পেয়েছেন রবিউল হক ও মৃত্যুঞ্জয় চৌধুরি।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।