ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

নিউজিল্যান্ড থেকে ফিরে আসতে চান ক্রিকেটাররা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
নিউজিল্যান্ড থেকে ফিরে আসতে চান ক্রিকেটাররা!

নিউজিল্যান্ড সফরে গিয়ে অস্বস্তির মধ্যে আছে বাংলাদশ ক্রিকেট দল। স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ করোনা পজিটিভ হওয়ার পর থেকে দলের সবাই কোয়ারেন্টিনে বন্দি।

হোটেল রুমের বাইরে যাওয়া নিষেধ, অনুশীলনের অনুমতি নেই। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, নিউজিল্যান্ডে ক্রিকেটাররা খুব অস্বস্তিতে আছেন। এমনকি তারা দেশে ফিরতেও চেয়েছিলেন।  

শনিবার বিসিবির বোর্ড সভা শেষে সাংবাদিকদের পাপন বলেন, 'গত অস্ট্রেলিয়া সিরিজ থেকে শুরু করে টানা খেলার মধ্যে রয়েছে ক্রিকেটাররা। এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। এটি শেষ করে দেশে ফেরার ৪-৫ দিনের মধ্যেই বিপিএল শুরুর সম্ভাব্য তারিখ ঠিক করা আছে। এই ব্যস্ততা চলবে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত। আমরা ওদের কোনো বিরতি বা বিশ্রামই দিতে পারছি না। খেলোয়াড়রা সবাই মানসিক ও শারীরিকভাবে খুবই বিপর্যস্ত। কয়েকজন চেয়েছিল সিরিজটি বাদ দেওয়া যায় কি না, দেশে ফিরে আসা যায় কি না। আসলে এটার কোনো সুযোগ নেই। '

দুই ম্যাচের এই সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রের অন্তর্ভূক্ত। আগামী মঙ্গলবার পর্যন্ত নিউজিল্যান্ডে কোয়ারেন্টিনে থাকতে হবে ক্রিকেটারদের। এরপর পরবর্তী সিদ্ধান্ত জানাবে নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়। এর আগে আনুষ্ঠানিকভাবে কোনো সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন পাপন। তিনি বলেন, 'যদি ২১ তারিখের পর কোয়ারেন্টিনের সময় আরও বাড়ানো হয়, তাহলে আমরা নিউজিল্যান্ড বোর্ডের সঙ্গে আলোচনায় বসব যে কী করা যায়। কারণ বাংলাদেশ সিরিজের এক সপ্তাহ পরই ওদের ওখানে অস্ট্রেলিয়া যাচ্ছে। তাই ওদের হাতেও সময় নেই। '

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa