ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

কোহলি 'ঝগড়াটে', বললেন সৌরভ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
কোহলি 'ঝগড়াটে', বললেন সৌরভ

বিরাট কোহলিকে নিয়ে ফের বিতর্ক ছড়ালো। এবার ভারতের টেস্ট অধিনায়ককে 'ঝগড়াটে' তকমা দিলেন খোদ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

 

ভারতীয় সংবাদমাধ্যম 'ক্রিকট্রেকার' জানিয়েছে গুরুগ্রাম শহরে এক অনুষ্ঠানে গাঙ্গুলীকে প্রশ্ন করা হয়, কোন ক্রিকেটারের 'অ্যাটিটিউড' সবচেয়ে ভালো? জবাবে বিসিসিআই বস বলেন, 'কোহলির। তবে সে বড্ড ঝগড়া করে। ' 

কথাটা হয়তো সৌরভ মজার ছলেই বলেছেন। কিন্তু সামাজিক যোগাযোগের মাধ্যমে এ নিয়ে জোর আলোচনা চলছে। এর পেছনে অবশ্যই বোর্ড বনাম কোহলি বিতর্ক বড় ভূমিকা রাখছে। টি-টোয়েন্টির ভারতের ওয়ানডে দলের নেতৃত্ব ছাড়ার পর কোহলি দাবি করেছিলেন, তার নেতৃত্ব ছাড়া নিয়ে বোর্ড আপত্তি জানায়নি। কিন্তু সৌরভ জানিয়েছিলেন, তিনি নিজে নাকি কোহলিকে টি-টোয়েন্টির নেতৃত্ব না ছাড়ার জন্য বলেছিলেন।  

দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে সংবাদ সম্মেলনে তার ওয়ানডে নেতৃত্ব ছাড়া নিয়ে প্রশ্নের জবাবে কোহলি বলেন, 'টেস্ট দল ঘোষণার ঘণ্টাখানেক আগে আমাকে ফোন করে পাঁচ নির্বাচক জানান, আমি আর ওয়ানডে দলের নেতৃত্বে থাকছি না। ' কিন্তু সৌরভ দাবি করেছিলেন, এ ব্যাপারে কোহলির সঙ্গে তার কথা হয়েছে। প্রকাশ্যে বোর্ডের বিপক্ষে মুখ খোলায় কোহলির ওপর ক্ষুব্ধ সৌরভ কি তাই এবার তাকে 'ঝগড়াটে' বললেন?

এমনিতেই কোহলির বিস্ফোরক অভিযোগের পর থেকেই বোর্ডের বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন সাবেক ক্রিকেটাররা। অবশ্য গত শুক্রবার সৌরভকে কোহলির অভিযোগের ব্যাপারে সাংবাদিকরা মন্তব্য করতে বললে তিনি সরাসরি জানিয়ে দেন, 'এসব আর বাড়তে দিতে চাই না। আমি এ নিয়ে কিছুই বলবো না, এটা বোর্ডের ব্যাপার। '

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa