ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

লিটন একদিন বাংলাদেশের বড় তারকা হবে: সুজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
লিটন একদিন বাংলাদেশের বড় তারকা হবে: সুজন

টি-টোয়েন্টিতে পরিসংখ্যান খারাপ হলেও ব্যাট হাতে টেস্ট ফরম্যাটে দুর্দান্ত লিটন দাস। গত বছরে বাংলাদেশ দলের হয়ে সর্বোচ্চ স্কোরার ছিলেন তিনিই।

এমনকি নিউজিল্যান্ডের বিপক্ষে ইতিহাসগড়া টেস্ট ম্যাচ জয়ে লিটনের অবদান ছিল অনেকটাই। এমন দারুণ ব্যাটিংয়ের কারণে তাকে প্রশংসায় ভাসালেন টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

লিটনের ব্যাটিং দেখতেই ভালো লাগে বলে জানান সুজন। তিনি বলেন, ‘লিটনের বয়স যখন ১৩ তখন আমি মনে হয় ওর প্রথম কোচ। ছোট লিটন... প্যাড পরলেই মনে হয় ব্যাটিং প্যাড হয়ে যেত আরকি। লিটনকে তো ঐ সময় থেকে দেখছি। লিটনের ব্যাটিং গুড টু ওয়াচ। ’

লিটন একদিন বাংলাদেশের বড় তারকা হবে উল্লেখ করে সুজন আরও বলেন, ‘একেকটা মানুষ একেকরকম হয়। একেকজনের মানসিকতা একেকরকম হয়। লিটনকে পড়তে হবে, ও কী চায়, সবাই তো একরকম না। লিটন বাংলাদেশের মেগাস্টার হবে- এটুকুই বলতে চাই শুধু। সে দারুণ খেলোয়াড়, নতুন করে বলার কিছু নেই। যে দু'টি ইনিংস খেলেছে। প্রতিপক্ষ বোলারদের বোলারই মনে হয়নি। ’

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa