ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠাল সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠাল সিলেট ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের সপ্তম ম্যাচে মিনিষ্টার গ্রুপ ঢাকার মুখোমুখি সিলেট সানরাইজার্স। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার (২৫ জানুয়ারি) টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সিলেটের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

ঢাকার একাদশে রয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চোটের কারণে প্রথম তিন ম্যাচে খেলতে না পারলেও চতুর্থ ম্যাচে মাঠে ফিরেছেন এই পেসার। মাশরাফি জায়গা করে নেওয়ায় একাদশ থেকে বাদ পড়েছেন আরাফাত সানি।

অপরদিকে সিলেটের একাদশে এসেছে দুই পরিবর্তন। কেসরিক উইলিয়ামসের জায়গায় সুযোগ পেয়েছেন লেন্ডল সিমন্স। অলক কাপালি বাদ পড়েছেন, তার জায়গায় সুযোগ পেয়েছেন সানজামুল ইসলাম।

তিন ম্যাচে মাত্র এক জয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে অবস্থান করছে ঢাকা। অপরদিকে এক ম্যাচ খেলে একটিতেই হেরে সবার নিচে অবস্থান সিলেটের।

মিনিস্টার গ্রুপ ঢাকা একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ শেহজাদ, নাঈম শেখ, জহুরুল ইসলাম অমি, শুভাগত হোম চৌধুরী, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও হাসান মুরাদ।

সিলেট সানরাইজার্স একাদশ: মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, মুক্তার আলী, তাসকিন আহমেদ, লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম ও রবি বোপারা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।