ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অস্টম আসরের নবম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স। যেখানে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে করোনা ভাইরাসের দকল কাটিয়ে খুলনার একাদশে ফিরেছেন সৌম্য সরকার। এছাড়া দলে জায়গা করে নিয়েছে নাবিল সামাদ ও সেকুগে প্রসন্নও। বাদ পড়েছেন তানজিদ হাসান তামিম, সোহরাওয়ার্দী শুভ ও নাভীন উল হক। অপরদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই ঘরের মাঠে খেলতে নেমেছে চট্টগ্রাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: কেনার লুইস, শামীম হোসেন পাটোয়ারি, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাঈম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা ও নাসুম আহমেদ।

খুলনা টাইগার্স একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সেকুগে প্রসন্ন,, নাবিল সামাদ ও কামরুল ইসলাম রাব্বি।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।