ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মাশরাফিদের অনুশীলনের মাঝেই রোগী নিতে মাঠে হেলিকপ্টার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
মাশরাফিদের অনুশীলনের মাঝেই রোগী নিতে মাঠে হেলিকপ্টার!

চট্টগ্রাম: দুপুর সাড়ে বারোটা থেকে অনুশীলন শুরু করে মিনিস্টার গ্রুপ ঢাকা। এমন সময় হঠাৎ নেমে এলো হেলিকপ্টার।

মাশরাফির ইশারায় মিডিয়া গেট প্রান্ত দিয়ে অ্যাম্বুলেন্স ঢুকলো মাঠে। মিনিট বিশেক পর রোগী নিয়ে আবার উড়াল দেয় এয়ার অ্যাম্বুলেন্সটি।

রোববার (৩০ জানুয়ারি) এম এ আজিজ স্টেডিয়ামে বেলা ১টার দিকে মাঠে নামে এই এয়ার অ্যাম্বুলেন্সটি। পাইলট ভুল করলেও, অ্যাম্বুলেন্সটি কোথায় নামবে বুঝতে পেরে সতীর্থদের সরিয়ে নিতে ভুল করলেন না মাশরাফি বিন মুর্তজা।

মাঠে অনুশীলন চলাকালীন এমন ঘটনা এই প্রথম। তবে একটি প্রাণ বাঁচাতে খেলোয়াড়দের এমন সহযোগীতার জন্য কৃতজ্ঞতা জানালেন রোগীর স্বজনরা।  

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) অতিরিক্ত সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন মোহাম্মদ শামীম বাংলানিউজকে বলেন, কোনো এক দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে ঢাকায় নিয়ে যেতে চেয়েছিলেন। সড়ক পথে সময় লাগবে তাই এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়। রোগীর স্বজনরা আমাদের কাছে অনুরোধ জানালে খেলোয়াড় এবং টিম সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে তাদের কাছ থেকে ১৫ মিনিট সময়ে চেয়ে নিই। তারা আমাদের অনুরোধে সাড়া দিয়েছেন। এ জন্য  তাদের প্রতি কৃতজ্ঞ। ’

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমআর/টিসি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।