ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মঈন-নারাইনকে নিয়ে চট্টগ্রামের বিপক্ষে ফিল্ডিংয়ে কুমিল্লা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
মঈন-নারাইনকে নিয়ে চট্টগ্রামের বিপক্ষে ফিল্ডিংয়ে কুমিল্লা  ছবি: শোয়েব ‍মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অস্টম আসরে দ্বিতীয়বারের মতো মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

এই ম্যাচে অপরিবর্তিত রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ। অপরদিকে কুমিল্লার একাদশে এসেছে চার পরিবর্তন। প্রথমবারের মত একাদশে দেখা যাবে মঈন আলী ও সুনীল নারাইনকে। তারা দলে জায়গা পাওয়ায় একাদশে নেই করিম জানাত ও ক্যামেরুন ডেলপোর্ট। তাছাড়া শহিদুল ইসলাম ও আরিফুল হকের বদলে একাদশে ফিরেছেন সুমন খান ও মাহিদুল ইসলাম অঙ্কন।

প্রথমবারের দেখায় চট্টগ্রামের বিপক্ষে বড় ব্যবধানের জয় পেয়েছিল কুমিল্লা। প্রতিশোধের লক্ষ্যে মাঠে নাম চট্টগ্রাম আসরে ৭টি ম্যাচ খেলে ৩ জয় ও ৪ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে অবস্থান করছে। অপরদিকে ৪টি ম্যাচ খেলে প্রথম তিন ম্যাচে জয় ও শেষ ম্যাচে হেরে সমান পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে। এই ম্যাচ জিতলে আবারও শীর্ষে উঠবে ইমরুল কায়েসের দল। তবে শেষ চারের লড়াইয়ে টিকে থাকতে জয়ের জন্য মুখিয়ে থাকবে চট্টগ্রাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: আকবর আলী, শামীম হোসেন পাটোয়ারি, আফিফ হোসেন ধ্রুব, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ, নাঈম ইসলাম (অধিনায়ক), উইল জ্যাকস, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, চ্যাডউইক ওয়ালটন ও নাসুম আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, মাহিদুল ইসলাম অঙ্কন, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, সুমন খান, মাহমুদুল হাসান জয়, সুনীল নারাইন, মঈন আলী ও ফাফ ডু প্লেসি।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘন্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।