ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফাইনালে যাওয়ার লড়াইয়ে ব্যাটিংয়ে চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
ফাইনালে যাওয়ার লড়াইয়ে ব্যাটিংয়ে চট্টগ্রাম ছবি: শোয়েব মিথুন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)ফাইনালে যাওয়ার লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যেখানে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক ইমরুল কায়েস।

বুধবার (১৬ ফেব্রুয়ারি)মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি বিকেল ৫টায় গড়াবে।

অসুস্থতার কারণে আগের ম্যাচ খেলতে না পারা উইল জ্যাকস এ ম্যাচে চট্টগ্রাম একাদশে ফিরেছেন। তার কারণে বাদ পড়েছেন কেনার লুইস।

অপরদিকে কুমিল্লা একাদশে দুটি পরিবর্তন এসেছে। আরিফুল হক ও আবু হায়দার রনি জায়গা পেয়েছেন। বাদ পড়েছেন মাহিদুল অঙ্কন ও নাহিদুল ইসলাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: আফিফ হোসেন (অধিনায়ক), আকবর আলী (উইকেটরক্ষক), বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ, উইল জ্যাকস, চ্যাডউইক ওয়ালটন, শরিফুল ইসলাম, শামীম হোসেন, নাসুম আহমেদ, জাকির হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরী।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), আরিফুল হক, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, তানভীর ইসলাম, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুনীল নারাইন, মঈন আলী, ফাফ ডু প্লেসিস।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।