ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এবার 'বালিশ' নিয়ে রিজওয়ানের দেশে স্মিথ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এবার 'বালিশ' নিয়ে রিজওয়ানের দেশে স্মিথ!

মোহাম্মদ রিজওয়ানের বালিশপ্রীতি নিয়ে কম চর্চা হয়নি। পাকিস্তানের এই উইকেটরক্ষক-ব্যাটার যেখানেই যান, প্রিয় বালিশটি সঙ্গে করে নিয়ে যান।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং এরপর বাংলাদেশ সফরেও বালিশ নিয়ে এসেছিলেন তিনি। এবার সেই রিজওয়ানের দেশে 'বালিশ নিয়ে হাজির হলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার স্টিভ স্মিথ।

দীর্ঘ ২৪ বছর পর আজ রোববার পাকিস্তানের মাটিতে পা রেখেছে অজিরা। ইসলামাবাদ এয়ারপোর্ট থেকে কঠোর নিরাপত্তায় তাদের হোটেলে পৌঁছে দেওয়া হয়। হোটেলে পৌঁছে টিম বাস থেকে নামার পর স্মিথের বগলের নিচে চাপা দেওয়া অবস্থায় 'বালিশ' সদৃশ একটি বস্তুর দেখা পাওয়া যায়। হোটেলের লবিতেও একই দৃশ্য দেখা গেছে।

স্মিথের 'বালিশ' বগলদাবা করে নেওয়ার দৃশ্য দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে মজার মজার পোস্ট করছেন ক্রিকেটপ্রেমীরা। অনেকে আবার ছবিটির সঙ্গে রিজওয়ানের বালিশ নিয়ে যাওয়ার ছবিটিকে জুড়ে দিচ্ছেন। রিজওয়ানের 'বালিশ' নিয়ে অবশ্য বিবৃতি দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) স্মিথের ব্যাপারে কোনো ব্যাখ্যা দেয়নি।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।