ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো করার আশা টাইগ্রেস অধিনায়কের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো করার আশা টাইগ্রেস অধিনায়কের নিগার সুলতানা

চলমান নারী ওয়ানডে বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। সোমবার বাংলাদেশ সময় ভোর ৪টায় টাইগ্রেসদের মুখোমুখি শক্তিশালী নিউজিল্যান্ড।

এর আগে প্রথমবার ওয়ানডে বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ নারী ক্রিকেট দল প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৩২ রানে হেছে। যদিও সে ম্যাচে জয়ের সম্ভাবনা ছিল টাইগ্রেসদের। তবে প্রোটিয়া ম্যাচ থেকে অনুপ্রেরণা নিয়ে কিউইদের হারানোর প্রত্যাশা করছে বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি বলেন, 'সময় হয়তো কম, তবে আজকে আমরা একটি অনুশীলন সেশন করেছি। যতটুকু সম্ভব হয়েছে, গত ম্যাচের ভুলগুলো নিয়ে কাজ করেছি, কোচরা কথা বলেছেন আমাদের সঙ্গে, নেটে একটু কাজে লাগানোর চেষ্টা করেছি অল্প সময়ের মধ্যে সেগুলো ঠিক করে নিতে। আমরা আবার কথা বলব। ম্যাচের আগে একটা মিটিং আছে আমাদের। দলীয় পরিকল্পনা আবার নতুন করে করার চেষ্টা করব নিউজিল্যান্ডের বিপক্ষে। '

নিগার আরো বলেন, 'আমাদের যে নিউজিল্যান্ডের বিপক্ষে অনেক বাজে স্মৃতি আছে, তা কিন্তু নয়। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ওদের বিপক্ষে খুব ভালো বোলিং করেছিলাম এবং ৯২ রানে (৯১) অল আউট করে দিয়েছিলাম। আমাদের জন্য এটা ভালো স্মৃতি। ওরা আমাদেরকে হালকাভাবে নেবে না বলেই মনে করি, কারণ আমাদের বোলিং আক্রমণ ভালো। পাশাপাশি ব্যাটিংটা যদি ভালো করতে পারি, যে জুটি গড়তে না পারার কারণে গত ম্যাচে ভালো করতে পারিনি, সেখানে মনোযোগ দিতে পারলে, আমরা ভালো ফল করতে পারব। '

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।