ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটে থাকতেই অস্ত্রোপচারে যাচ্ছেন না মাশরাফি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
ক্রিকেটে থাকতেই অস্ত্রোপচারে যাচ্ছেন না মাশরাফি

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটে মাশরাফি বিন মর্তুজা এখনও অবসর নেননি। তবে ঘরোয়া সীমিত ওভারের লিগগুলো নিয়মিত খেলে যাচ্ছেন।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে চুক্তি করেছেন।

গত বিপিএলেই অবশ্য ফের চোট পান ম্যাশ। এখান থেকে পুরোপুরি সুস্থ হতে তার অস্ত্রোপচার দরকার। তবে ছুঁরি-কাঁচি নিচে গেলে দীর্ঘ সময় পুনর্বাসন করতে হবে। তাই আপাতত ক্রিকেটে থাকতেই অস্ত্রোপচারের ঝুঁকিতে যাচ্ছেন না তিনি।

এছাড়া মাশরাফি জানান, জাতীয় দলে জায়গা করে নেওয়ার দিকে আর নজর নেই বলেই এবার অস্ত্রোপচারের ঝুঁকিতে যাননি। মিরপুরে সাংবাদিকদের এমন কথাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তিনি আরও জানিয়েছেন, এবার অস্ত্রোপচার করালে পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে ক্রিকেটে ফিরতে নয় মাস লেগে যেতো। ম্যাশের দাবি, এই প্রক্রিয়া শেষ করে ক্রিকেটে ফেরা তার জন্য অসম্ভবই ছিল।

এর আগে এক ফেসবুকে পোস্টে মাশরাফি নিজেই জানিয়েছেন, ‘লাস্ট ৩টা দিন অর্থোপেডিক ডাক্তার, সার্জন, স্পোর্টস মেডিসিন ডাক্তার এবং ফিজিওর সাথে সময় দিয়ে অবশেষে ৮ নম্বর সার্জারি থেকে বিরত থাকলাম। হয়তো পরে কোনো এক সময় দেখা যাবে। আবারও সেই রিহ্যাব শুরু, এর শেষ কোথায় আল্লাহ জানে। আপাতত মাঠ ডাকছে (ডিপিএল) । বাকিটা আল্লাহ ভরসা। লিজেন্ড অব রুপগঞ্জ, ইনশাল্লাহ সি ইউ অন গ্রাউন্ড। ’

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।