ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিজয়ের পর সেঞ্চুরি হাঁকালেন নাসিরও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
বিজয়ের পর সেঞ্চুরি হাঁকালেন নাসিরও

দীর্ঘদিন পর নাসির হোসাইনের ব্যাট থেকে সেঞ্চুরির দেখা মিলল। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দ্বিতীয় ম্যাচে রুপগঞ্জ টাইড়ার্সের বিপক্ষে খেলতে নেমে প্রথমে শতক হাঁকান এনামুল হক বিজয়।

এরপর শতকের দেখা পান নাসিরও।

সাভারে ডিপিএলের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ফরহাদ রেজার বলে ওপেনার শাহাদাৎ হোসেন দিপু উইকেট হারানোর পর অভিমন্যু ইশ্বরনের সঙ্গে লড়তে থাকেন বিজয়। ইশ্বরনের বিদায়ের পর ব্যাট করতে নামেন নাসির। তার সঙ্গে স্কোর বাড়াতে থাকেন বিজয়।

আগ্রাসী ইনিংস খেলতে থাকা বিজয় ৫৯ বলে পূর্ণ করেন অর্ধশতক পূর্ণ করেন। ২৭তম ওভারে অর্ধশতক পূর্ণ করেন নাসিরও। দারুণ জুটি গড়া এই দুই ব্যাটার ঝড়ো ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিচ্ছিলেন। ১০৮ বলে সেঞ্চুরির দেখা পান বিজয়। এরপর অবশ্য বেশিক্ষণ থিতু হতে পারেননি তিনি। ১২৫ বলে ১২৭ রান সংগ্রহ করে রেজার বলে উইকেট হারান তিনি।

এরপর দলের হাল ধরা নাসির সেঞ্চুরির দেখা পান ১০০ বলে। ৪২তম ওভারে দুই রান নিতে গিয়ে পায়ে ব্যথা পান নাসির। সঙ্গে সঙ্গেই মাঠ ত্যাগ করেন তিনি। ১৩ চার ও ২ ছক্কায় ১০২ বলে ১০৪ রানে অপরাজিত রয়েছেন এই অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।