ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মেয়ের স্কুল খুলছে, তাই সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
মেয়ের স্কুল খুলছে, তাই সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলে ফিরে এলেও টেস্ট সিরিজে খেলতে চেয়েছিলেন সাকিব আল হাসান। প্রথম টেস্টের আগে না পারলেও দ্বিতীয় টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকায় ফেরার কথা কথা ছিল তার।

কিন্তু সেখানে যাওয়ার বদলে বিশ্বসেরা অলরাউন্ডার যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। কারণ তার বড় মেয়ের স্কুল খুলে যাচ্ছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।  

জালাল ইউনুস বলেন, 'যুক্তরাষ্ট্রে মেয়ের স্কুল খোলা থাকায় তাকে (সাকিবকে) যেতে হচ্ছে। দ্বিতীয় টেস্টেও আমরা তাকে পাচ্ছি না। '

রাত ৮টা ২০ মিনিটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে সাকিব দেশ ছাড়বেন। এর আগে মা, শাশুড়ি ও সন্তান মিলিয়ে পরিবারের ৫ সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে আসেন সাকিব।  

জানা গেছে, সাকিবের সঙ্গে যাচ্ছেন না তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। কারণ সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত এবং হাসপাতালে চিকিৎসাধীন।  তাই শিশির নিজের মায়ের কাছেই থাকছেন।  ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে তিনি অবস্থান করবেন বাংলাদেশে।  সাকিব বড় মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। এ কারণে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না তিনি।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে কুলসুম শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তারপর তাদের ঘর আলো করে এসেছে দুই কন্যা এবং এক পুত্র সন্তান। সাকিবের প্রথম কন্যা অব্রি। দ্বিতীয় কন্যা ইরাম হাসান। আর একমাত্র পুত্র আইজাহ আল হাসান।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।