ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আশরাফুলের ক্যারিয়ার সেরা ইনিংসে ব্রাদার্সের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
আশরাফুলের ক্যারিয়ার সেরা ইনিংসে ব্রাদার্সের জয়

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে নিজের ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছেন মোহাম্মদ আশরাফুল। তার দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করে ৩৬ রানের জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩০৯ রানের বড় সংগ্রহ পায় দলটি। জবাবে ২৭৩ রানেই গুটিয়ে যায় রূপগঞ্জ। আর টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পায় ব্রাদার্স।

বিকেএসপিতে মঙ্গলবার (৫ এপ্রিল) ব্রাদার্সের করা ৩০৯ রান তাড়ায় খেলতে নেমে সেঞ্চুরি হাঁকান ফজলে মাহমুদ রাব্বি। এছাড়া ৫৮ রানের ইনিংস খেলেন মার্শাল আইয়ুব। বাকি ব্যাটারদের ব্যর্থতায় ১৪ বল আগেই ২৭৩ রানে গুটিয়ে যায় রূপগঞ্জ। ব্রাদার্সের হয়ে জোড়া উইকেট শিকার করেন আবু হায়দার রনি, চতুরঙ্গ ডি সিলভা, মানিক খান ও সাকলাইন সজীব। ২ ওভার বল করে এক উইকেটের দেখা পান সেঞ্চুরিয়ান আশরাফুল।

এর আগে ব্রাদার্সের হয়ে ব্যাট করতে নেমে দুর্দান্ত ইনিংস খেলেন আশরাফুল। ১৩৯ বলে ১৬ চার ১ ছক্কায় ১৪১ রান সংগ্রহ করে অপরাজিত থাকেন তিনি। তাছাড়া ৯২ বলে ৬৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে মাইশুকুর রহমান। মাত্র ২৫ বলে ৫১ রানের ক্যামিও ইনিংস খেলেন চতুরঙ্গ ডি সিলভা। রূপগঞ্জের হয়ে একটি করে উইকেট শিকার করেন ফরহাদ রেজা, নাসুম আহমেদ, ফজলে মাহমুদ ও আরিফুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।