ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার ‘দ্য হান্ড্রেডেও' দল পেলেন না সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
এবার ‘দ্য হান্ড্রেডেও' দল পেলেন না সাকিব

এবারের আইপিএল নিলামে সাকিব আল হাসানের দল না পাওয়া নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল। সময়ের সেরা এই অলরাউন্ডার এবার দল পেলেন না ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট ‘দ্য হান্ড্রেড’-এও।

গত সোমবার এই টুর্নামেন্টের ড্রাফট আয়োজিত হয়। পরদিন মঙ্গলবার প্রকাশিত হয় দল পাওয়া খেলোয়ারদের তালিকা। এই তালিকায় নাম ছিল না সাকিবের।  

টুর্নামেন্টটির দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক ১ লাখ পাউন্ড মূল্যের ক্যাটাগরিতে ছিলেন তিনি। দেশসেরা এই অলরাউন্ডারের এমন নিয়তি অবশ্য নতুন নয়। সাকিব দ্য হান্ড্রেডের এর আগের দুই ড্রাফটেও দল পাননি। করোনাভাইরাসের কারণে অবশ্য প্রথমবার ড্রাফট হওয়ার পরও মাঠে গড়ায়নি এই টুর্নামেন্টটি।

সাকিব অবশ্য একা নন। বাংলাদেশ থেকে আরও আট ক্রিকেটার নাম দিয়েছিলেন দ্য হান্ড্রেডের ড্রাফটে। দল পাননি কেউই। সেই আট ক্রিকেটার হলেন- তামিম ইকবাল, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, আফিফ হোসেন, সাব্বির রহমান ও সৌম্য সরকার।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।