ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কামিন্স-ব্র্যাথওয়েটকে হারিয়ে আইসিসির মার্চের সেরা বাবর 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
কামিন্স-ব্র্যাথওয়েটকে হারিয়ে আইসিসির মার্চের সেরা বাবর 

মার্চ মাসের সেরা ক্রিকেটারের লড়াইয়ে অবশেষে অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স ও ওয়েস্ট ইন্ডিজের ক্রেইগ ব্র্যাথওয়েটকে হারালেন পাকিস্তানি অধিনায়ক বাবর আজম। গত মাসে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে জিতে নিলেন সেরার পুরস্কার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে সিরিজে দুর্দান্ত ব্যাটিং করার ফলস্বরূপ এই পুরস্কার জেতেন বাবর আজম। করাচি টেস্টে ১৯৬ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। ওয়ানডেতেও ব্যাট হাতে আলো ছড়ান বাবর। অস্ট্রেলিয়ার বিপক্ষেই প্রথম ওয়ানডেতে অর্ধশতক হাঁকানোর পর দ্বিতীয় ওয়ানডেতে সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি।

অন্যদিকে, মেয়েদের মাসসেরা হয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার রাচেল হেইনেস। মার্চে আট ম্যাচে ৪২৯ রান করেছেন হেইনেস। দলকে ওয়ানডে বিশ্বকাপ জেতাতে বড় অবদান রেখেছেন তিনি। মার্চে ৬১.২৮ গড় ও ৮৪.২৮ স্ট্রাইক রেটে রান তুলেছেন এই ওপেনার। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ১৩০ ও সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেন ৮৫ রান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad